1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন

  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৩৬ বার পঠিত

স্টাফ রিপোর্টর :: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২২ উপলক্ষে আলোকচিত্র প্রদর্শনীর শুভ উদ্বোধন, ফলের চারা বিতরণ, যুব ঋণের চেক বিতরণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার ( ১৫ আগস্ট) দুপুরে জেলা প্রশাসন এর উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২২ উপলক্ষে “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” এবং “আমার ভাবনায় বঙ্গবন্ধু” শীর্ষক আলোকচিত্র প্রদর্শনীর শুভ উদ্বোধন, ফলের চারা বিতরণ এবং যুব ঋণের চেক বিতরণ করা হয়।
এর আগে মৌলভীবাজারে সকালে সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন স্থানীয় সংসদ সদস্য, জেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা, জেলা পরিষদ, পৌরসভা, জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন দপ্তরের শ্রদ্ধাঞ্জলি।
এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য জীবন ও কর্মের গুরুত্বপূর্ণ দিক নিয়ে আলোচনা সভা এবং ৭৫’এর ১৫ আগস্টে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত আসন (মৌলভীবাজার-হবিগঞ্জ) সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন,পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া,পৌর মেয়র মো: ফজলুর রহমান,উপজেলা চেয়ারম্যান মো: কামাল হোসেন ।
এসময় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..